Logo

দুর্গাপুর বন্যার্তদের আ‘লীগের ত্রাণ বিতরণ

অনিন্দ্য বাংলা
সোমবার, জুন ২০, ২০২২
  • শেয়ার করুন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : ‘‘মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য’’ এ প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলার ৭ টি ইউনিয়নে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। উপজেলার গাঁওকান্দিয়া ও কাকৈরগড়া ইউনিয়নে দুই হাজার পরিবারের মাঝে ত্রান বিতরণের মাধ্যমে এ কার্যক্রম শুরু হয়। সোমবার উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

ত্রান বিতরনের সময় অন্যদের মধ্যে, উপজেলা আ‘লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, সহ-সভাপতি উসমান গনি তালুকদার, এডভোকেট মুজিবুর রহমান, এমদাদুল হক খান, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাংগঠনিক সম্পাদক আলমগীর কবির নয়ন, কৃষি বিষয়ক সম্পাদক কবি আব্দুল্লাহ হক, উপজেলা আওয়ামী লীগ সদস্য কামাল পাশা, ফজলুল হক, পৌর আ‘লীগের যুগ্ম সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, ছাত্রলীগ নেতা ইবনে মাসুূদ, শিক্ষক আমিরুল ইসলাম সেজু, এ আর খান রাসেল, শফিকুল কবীর হাবুল সহ উপজেলা ও ইউনিয়ন আ‘লীগের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

উপজেলা আ‘লীগের সাধারন সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মাটি ও মানুষের দল। দেশের সকল সংকটকালীন মুহুর্তে সাধারণ মানুষের পাশে দাঁড়ায় উপজেলা আওয়ামীলীগ। দুর্গাপুরে অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় বন্যার্তদের সহায়তায় করতে সরকারের পাশাপাশি উপজেলা আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। দেশের প্রতিটি উপজেলায় আওয়ামী লীগের এই কার্যক্রম চলমান রয়েছে। সরকার ও দলের পাশাপাশি বৃত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি। পর্য়ায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এ ত্রাণ বিতরন করা হবে।