Logo

নবনির্মিত উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনিন্দ্য বাংলা
মঙ্গলবার, সেপ্টেম্বর ৭, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা :  একসাথে দেশব্যপী ভূমি ভবন, উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিস, অনলাইন ভূমি উন্নয়ন কর পরিশোধ কার্যক্রম এবং ভূমি তথ্য ব্যাংক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৮ সেপ্টেম্বর (বুধবার) সকালে গণভবন থেকে সরাসরি ভার্চুয়ালিভাবে ময়মনসিংহে ৩টি উপজেলা ভূমি ভবন ও ২৪টি ইউনিয়ন ভূমি ভবন উদ্বোধন করবেন।

ফুলবাড়িয়া, হালুয়াঘাট, ধোবাউড়া উপজেলার ৩টি ভূমি ভবন ও ২৪টি ইউনিয়ন ভূমি অফিসের মধ্যে ময়মনসিংহ সদরে- সিরতা, কেওয়াটখালী ও পৌর ভূমি অফিস, ভালুকার মল্লিকবাড়ী ও ভরাডোবা, মুক্তাগাছার তারাটি ও মানকোন, ফুলবাড়িয়ার এনায়েতপুর ও কুশমাইল, ত্রিশালের কাঠাল, রামপুর ও মঠবাড়ী, গফরগাঁওয়ের মশাখালী, রসুলপুর ও পৌর ভূমি অফিস, গৌরীপুরের রামগোপালপুর ও পৌর ভূমি অফিস, তারাকান্দার গালগাঁও, বিসকা ও রামপুর, হালুয়াঘাটের ধুরাইল ও গাজিরভিটা, ধোবাউড়ার বাঘবেড় ও পোড়াকান্দুলিয়া ইউনিয়ন ভূমি অফিস এলজিইডি’র বাস্তবায়নকৃত নবনির্মিত ভূমি ভবন কার্যক্রম সম্পন্ন হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জানান ৩টি উপজেলা ভূমি অফিসের নতুন ভবন গণপূর্তের তত্ত্বাবধানে তৈরী হয়েছে ও ২৪টি ইউনিয়ন ভূমি অফিস নির্মাণ কাজ সম্পন্ন করেন এলজিইডি।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক জানান মাননীয় প্রধানমন্ত্রীর উদ্বোধন উপলক্ষে ময়মনসিংহ জেলার নবনির্মিত উপজেলা ও ইউনিয়ন ভূমি অফিসের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। জনবান্ধব নাগরিক ভূমি সেবা কার্যক্রম বৃদ্ধি করা হয়েছে।