Logo

নেত্রকোনার দুর্গাপুরে ছাত্রলীগের সংবাদ সম্মেলন

অনিন্দ্য বাংলা
রবিবার, মার্চ ২৪, ২০২৪
  • শেয়ার করুন

দূর্গাপুর প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে মিথ্যা ও হয়রানীমুলক বক্তব্য, উস্কানী সহ নানা ধরনের অপপ্রচার করে যাচ্ছে বলে জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগ দুর্গাপুর উপজেলা শাখার আহবায়ক মো. সাইফুল ইসলাম। রোববার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ কথা জানিয়েছেন তিনি।

জেলা ও উপজেলার সাংবাদিকদের কাছে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি ইউনিয়ন ছাত্রলীগ থেকে আমার রাজনৈতিক শুচনা শুরু করে চন্ডিগড় ইউনিয়ন শাখার সভাপতিও ছিলাম। আমার সাংঘঠনিক ভুমিকায় আমাকে বর্তমান ছাত্রলীগ দুর্গাপুর উপজেলা শাখার আহবায়ক হিসাবে দায়িত্ব দেওয়া হয়। আমি দায়িত্ব পাওয়ার পর থেকেই দুর্গাপুর উপজেলা, পৌর এবং কলেজ শাখা ছাত্রলীগের সকলকে নিয়ে একসাথে কাজ করে যাচ্ছি। আমিও চাই আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের পৌর ও কলেজ শাখাকে নিয়ে ছাত্রলীগ কে একটা সুন্দর, সুশৃঙ্খল সংঘটন হিসাবে গড়ে তুলতে। আমি দায়িত্বে আসার পর থেকেই আমার সিনিয়র নেতাদের নির্দেশনায় ছাত্র ইউনিটের নেতা-কর্মীদের নিয়ে দলীয় বিভিন্ন কর্মকান্ডে ছাত্রদের নিয়ে শতস্ফুর্ত অংগ্রহন করে যাচ্ছি। আমি আমার নেত্রী, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ছাত্রদের নিয়ে স্থানীয় বিভিন্ন মহামারি করোনা থেকে শুরু করে বন্যায় ত্রাণ দেওয়া সহ বিভিন্ন সহযোগীতা করে আসছি।

আগামী ৮ মে ২০২৪ দুর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচন। ওই নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দুর্গাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, সাদ্দাম আকঞ্জি। উনি প্রার্থীতা ঘোষনা করার পর থেকেই ছাত্র সংগঠনের একটি অংশ সাদ্দাম আকঞ্জি সহ আমাদেরকে নিয়ে বিভিন্ন সামাজিক ও যোগাযোগ মাধ্যমে মাদক সম্রাট, কিশোর-গ্যাং এর সাথে জরিয়ে নানা ভাবে বিভিন্ন হয়রানি মুলক পোস্ট দিয়ে যাচ্ছে। শুধু তাই নয়, আমার ছবি এডিটিং করে ফেইজবুকে প্রচার করছে। এছাড়া গত (২৩ মার্চ) সাংবাদিকদের মাধ্যমে প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়াতে মিথ্যা, বানোয়াট ও তথ্য বিভ্রাট করে যে সংবাদ প্রকাশ করিয়েছে তা আদৌ সত্য নয়। আমি পাল্টা সংবাদ সম্মেলনের মাধ্যমে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এ সময় অন্যান্নদের মধ্যে, উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহীন মিয়া, যুবলীগ নেতা সাহাদাত হোসেন, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইলিয়াস তালুকদার সৌরভ, কলেজ ছাত্রলীগের আহবায়ক আব্দুল হালিম সহ অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।