Logo

ময়মনসিংহে করোনা পরিস্থিতিতে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করলেন সেনাপ্রধান

অনিন্দ্য বাংলা
বুধবার, জুলাই ৭, ২০২১
  • শেয়ার করুন

নিজস্ব প্রতিনিধি :  করোনা মহামারিতে সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে বিভাগীয় জেলা ময়মনসিংহে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করলেন সেনা প্রধান জেনারেল শফিউদ্দিন আহম্মেদ ওএসপি, এনডিইউ, পিএসসি।

কোডিড-১৯ এর সংক্রমন রোধে অসামরিক প্রশাসন ও আইন শৃংখলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ০১ জুলাই ২০২১ তারিখ হতে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ প্রেক্ষিতে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সেনাসদস্যগণ ময়মনসিংহ জেলা নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রস্থ দুঃস্থ পরিবারদের মাঝে নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা দিয়ে আসছে।
সেনাবাহিনী প্রধান মঙ্গলবার দুপুরে নগরীর টাউনহল মোড়ে সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন এবং সেখানে কর্তব্যরত সেনাসদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

এ সময় সেনাবাহিনী প্রধানের সাথে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আমি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেনেন্ট জেনারেল এস এম মতিউর রহমান, এএসপি, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি, ঘাটাইল এরিয়া কমান্ডার মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, এএফডব্লিউসি, পিএসসি এবং স্টেশন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি।

এছাড়া ময়মনসিংহ বিভাগীয় কমিশনার, বিজিবি সেক্টর কমান্ডার, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, জেলা প্রশাসক এবং পুলিশ সুপার পরিদর্শনের সময় সেনাবাহিনী প্রধানের সাথে মত বিনিময় করেন।