Logo

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার অভিযানে অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

অনিন্দ্য বাংলা
বুধবার, সেপ্টেম্বর ২৯, ২০২১
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা ডেস্ক: পুলিশ পরিদর্শক মোঃ সফিকুল ইসলাম অফিসার-ইনর্চাজ এর নির্দেশনায় ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখ এসআই মোঃ শামীম আল মামুন অভিযান পরিচালনা করে। ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন চরকালিবাড়ী ময়লাকান্দা এলাকা থেকে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ডাকাতির প্রস্তুতি গ্রহন করে সমবেত হওয়া ডাকাত দলকে আটক করেন।

গ্রেফতারকৃত ডাকাত মোঃ রাসেল (২৯), মোঃ দুলাল (৩২), মামুন (২৯), সীমান্ত (২৮), মোঃ রাকিব (২০), সাগর আহম্মেদ (২৮), সাকিব (২১), টিটু (২৭), রনি (২৫) সর্ব থানা- ময়মনসিংহ সদর, জেলা-ময়মনসিংহ।

ডাকাতদের নিকট হইতে ডাকাতির কাজে ব্যবহারের জন্য নিয়ে আশা ৯ টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। ডাকাতদেরকে সাময়িক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা রেলওয়ে এলাকাসহ ময়মনসিংহ ও পার্শ্ববর্তী নেত্রকোনা এবং জামালপুর জেলার সুবিধা জনক স্থানগুলোতে ডাকাতি করার জন্য অস্ত্রসস্ত্রসহ সঙ্গবদ্ধ হয়েছে।

ডাকাতির প্রস্তুতি গ্রহন করে ডাকাতি করার জন্য ঘটনাস্থলে সমবেত হওয়ার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় পেনাল কোড ৩৯৯/৪০২ ধারায় এবং উদ্ধারকৃত অবৈধ অস্র রাখার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে The Arms Act 1878 19 A ধারায় মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীদেরকে ৭ (সাত) দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।