Logo

রাখিকে সাওয়ান্তকে বিয়ে করেছিলেন যে কারণে?

রিংকন মন্ডল রিংকু
মঙ্গলবার, এপ্রিল ৯, ২০২৪
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা:

বলিউডের আলোচিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত গত বছর মে মাসে আদিল খান দুরানিকে চুপিসারে বিয়ে করেন। এ খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিবাহবিচ্ছেদের ঘোষণাও দেন তিনি।

তাদের সম্পর্কের টানাপড়েন ও বিভিন্ন সমস্যা নিয়ে বরাবর আলোচনার কেন্দ্রে আসে দাম্পত্যকলহ। রাখির অভিযোগের ভিত্তিতে আদিলকে কয়েক মাস হাজতবাসও করতে হয়েছে। জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন আদিল। চলতি মাসে ‘বিগ বস-১২’- এর প্রতিযোগী সোমি খানকে বিয়ে করেন তিনি।

কিন্তু রাখি-আদিল বিবাদ শেষ হওয়ার কোনো নাম নেই। যদিও আদিল জানান, হতে চেয়েছিলেন অভিনেতা। ভেবেছিলেন, রাখির নাম ভাঙিয়ে ‘বিগ বস’ এর ঘরে যাবেন। তাহলে কি সেই কারণে বিয়ে করেন বলিউডের ‘ড্রামা কুইন’কে!

সম্প্রতি রাখির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তার সাবেক স্বামী আদিল। আদিলের অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হতে পারে- এই আশঙ্কা থেকে নাকি আগেভাগেই আদালতের দ্বারস্থও হয়েছেন রাখি। ‘বিগ বস’ খ্যাত তারকার বিরুদ্ধে গোপন ভিডিও ফাঁসের অভিযোগ তুলে অম্বোলী থানায় এফআইআর দায়ের করেছিলেন আদিল।

যদিও রাখি বারবার দাবি করেছেন প্রচারের আলোয় আসতেই নাকি এই বিয়ে।

আদিল এবার রাখির কথায় আংশিক সম্মতি দিয়ে বলেন, “হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস’ এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তার জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই। আসলে প্রচার দরকার ছিল রাখির। সেই কারণে ও বিয়েটা করে। আসলে ও সারাক্ষণ প্রচারে থাকতেই ভালোবাসে। গত সিজনে ‘বিগ বস’ এর ঘরে যেতে পারেনি। কারণ আমি জেলবন্দি ছিলাম।”