Logo

সালেসিয়ান সিস্টারস নার্সিং ইনস্টিটিউটে শিক্ষার্থীদের শিরাবরণ

অনিন্দ্য বাংলা
শনিবার, ফেব্রুয়ারি ১৯, ২০২২
  • শেয়ার করুন

স্টাফ রিপোর্টার :  “বিশ্ব মানবের সেবাই তো আমার ধর্ম” এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের কৃষ্টপুরস্থ সালেসিয়ান সিস্টারস নার্সিং ইনস্টিটিউটের ৩ ব্যাচের ৬০জন শিক্ষার্থীদের ক্যাপিং অনুষ্ঠান (শিরাবরণ) অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার সকালে ভাটিকাশর পাদ্রী মিশনের আমা আচিক রাসং মিউজিয়াম হলে সালেসিয়ান সিস্টারস নার্সিং ইনস্টিটিউটের অধ্যক্ষ সিস্টার লিয়া দ্রং এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ ধর্মপ্রদেশের শ্রদ্ধেয় বিশপ পল পনেন কুবি সিএসসি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ প্রভিন্স ভাইস প্রভেন্সিয়াল সিস্টার খ্রীষ্টিন রোজিও, সিস্টার এলেনা পিমে সিস্টাররর্স ও সাংবাদিক মতিউল আলম। অনুষ্ঠানে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করান নার্সিং ইনস্টিটিউটের ভাইস প্রিন্সিপাল রানী মেরী রোজিও।
প্রধান অতিথির বক্তব্যে পল পনেন কুবি শিক্ষক ও শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, নার্স পেশাটা একটা দায়িত্বশীল ও সেবামূলক পেশা। এটা নিখুঁত ও সঠিক সময়ে সঠিকভাবে কাজটা করতে হবে। আজকের শপথ ও শিরাবরণ অনুষ্ঠানের মাধ্যমে প্রতিজ্ঞা করতে হবে আমরা সব কিছুতে এক নম্বর হব।

তিনি বলেন, আমি ১০ বছরের মধ্যে একনম্বর সালেসিয়ান সিস্টারস নার্সিং ইনস্টিটিউট হিসেবে দেখতে চাই। নার্স হওয়ার পর দেশ ও জনগনের সেবার সুযোগ রয়েছে। সর্বশেষ নৃত্য পরিবেশন করা হয়।