Logo

৫ বছরে বাংলাদেশে হবে চমকপ্রদ উন্নয়ন!

অনিন্দ্য বাংলা
সোমবার, এপ্রিল ৮, ২০২৪
  • শেয়ার করুন

অনিন্দ্যবাংলা: খুলনায় ভিজিএফ চাল বিতরণের সময় ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ প্রধান অতিথির বক্তব্যে  বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়, দুস্থ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা ক্ষমতায় আসার পর উন্নত বাংলাদেশ গড়ার জন্য একটি পথ নকশা তৈরি করে বিগত বছরগুলো সঠিকভাবে দেশ পরিচালনা করে একটি উন্নয়নশীল দেশে পরিণত করেছেন বাংলাদেশকে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

খুলনার সদর উপজেলার খর্ণিয়া ইউনিয়নের ১ হাজার ৭৯১টি পরিবার এবং ৫ নম্বর আটলিয়া ইউনিয়নের ২ হাজার ৮৪৪ অতি দরিদ্র, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। ভূমিমন্ত্রী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় পরিবারের মাঝে চাল বিতরণ করেন।

ভূমিমন্ত্রী বলেন, গ্রামীণ জনপদে শহরের সুযোগ-সুবিধা নিশ্চিত করতে গৃহীত সব প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। আওয়ামী লীগ সরকার গঠন করার পর থেকেই শিক্ষা, কৃষি, স্বাস্থ্য, ক্রীড়া, মানবসম্পদ উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, দারিদ্র্য বিমোচন, যোগাযোগ, অবকাঠামোগত উন্নয়নসহ সকল ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হয়েছে। আগামী পাঁচ বছর বাংলাদেশে তাক লাগানো উন্নয়ন হবে। দেশের উন্নয়নে কাজ করার জন্য সরকারের পাশাপাশি সকলকে এগিয়ে আসার আহবান জানান মন্ত্রী।

ডুমুরিয়া উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন, উপজেলা প্রকৌশলী মুহা. রবিউল ইসলাম, ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ সুকান্ত সাহা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আশরাফ হোসেন, ইউপি চেয়ারম্যান শেখ দিদারুল হোসেন দিদার ও শেখ হেলাল উদ্দীন উপস্থিত ছিলেন।