Logo

গৌরীপুর পৌরসভায় নির্বাচনের অবস্থা

অনিন্দ্য বাংলা
রবিবার, জানুয়ারি ৩১, ২০২১
  • শেয়ার করুন

রিপোর্ট: জান্নাতুল ফেরদৌস রানু
(ব্যবস্থাপনা সম্পাদক)
অনিন্দ্যবাংলা ডট কম
জাল ভোট, ব্যালট ছিনতাই, ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ, সাংবাদিকদের ওপর হামলা ও ভাঙচুরের মধ্য দিয়ে গত শনিবার (৩০ জানুয়ারি) ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণ করা হয়েছে। দুপুর পর্যন্ত প্রতিটি কেন্দ্রে ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
বেলা ১২টার দিকে গৌরীপুর সরকারি কলেজ কেন্দ্রে ব্যালট ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ চারজনকে হাতেনাতে আটক করে পুলিশ।
এদিকে, দুপুর পৌনে ১টার দিকে শেখ লেবু স্মৃতি পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বাইরে নৌকা ও নারিকেল গাছ প্রতীকের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। এর ভিডিও করার সময় ক্যামেরা ভাঙচুর এবং এনটিভি ও ৭১ টিভির ক্যামেরাম্যানকে বেধড়ক লাঠিপেঠা ও মারধর করা হয়।
বিকেল ৩টার পর পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে জাল ভোট ও জোর করে ব‌্যালটে সিল মারা হয়। পুলিশ ও সাংবাদিকদের সামনে এক মেয়র পদপ্রার্থীর পক্ষে সিল মারতে দেখা যায়।
আর কে হাই স্কুল ও উপজেলা পরিষদের সামনে ভোট গণনা শুরুর আগে ও পরে লাঠি মিছিল করা হয়। এ সময় কয়েকটি ককটেল বিস্ফারণ ঘটানো হয়। সেদিন সন্ধ্যার পর গৌরীপুর পৌর এলাকায় উত্তেজনা বিরাজ করে।
https://www.facebook.com/risingbd/videos/727748707931281